ব্রেস্ট ছোট করার প্রাকৃতিক উপায় - বড় ব্রেস্ট ছোট করার উপায় জেনে নিন

  প্রিয় বন্ধুরা বর্তমানে অনেক মেয়েদেরই ব্রেস্ট তুলনামূলক ভাবে অনেক বড় হয়ে থাকে। বড়  ব্রেস্টের বিভিন্ন ধরনের সমস্যা হয়, বুক ভারি হয়ে যায়, হাঁটাচলা করতে সমস্যা তৈরি হয় ,হাঁপিয়ে পড়ে ইত্যাদি ধরনের সমস্যা হয়ে থাকে। তাই আপনি যদি বড় ব্রেস্ট ছোট করতে চান  তাহলে এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন এই পোস্টের মধ্যে ব্রেস্ট ছোট করার প্রাকৃতিক উপায় সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে।

ব্রেস্ট ছোট করার উপায়

পোষ্ট সূচিপত্রঃ এক নজরে দেখে নিন

ব্রেস্ট ছোট করার প্রাকৃতিক উপায় 

আপনি আপনার বড় ব্রেস্ট ছোট সহজে করতে পারবেন কিছু নিয়ম পালনের মাধ্যমে তাহলে চলুন দেখে নেয়া যাক সেই নিয়মগুলি।

নিয়মিত ব্যায়ামঃ আমরা যদি বড় ব্রেস্ট ছোট করতে চাই তাহলে আমাদের নিয়মিত ব্যায়ামের মাধ্যমে পুশ- আপ জগিং বিভিন্ন ধরনের ব্যায়াম করে আমরা আমাদের বড় ব্রেস্ট কে সহজেই ছোট করতে পারি।

অয়েল মাসাজঃ আপনি আপনার বড় ব্রেস্টে তেল মালিশ করে খুব সহজেই আপনি আপনার বেস্ট কে ছোট করে নিতে পারেন। তেল তৈরি করতে যা যা লাগবে দুই চামচ বাদামের তেল এক চামচ এলোভেরা এক চামচ সেলভিন নিয়ে ভালোভাবে তিনটি উপাদানকে মিশিয়ে অয়েল মাসাজ তৈরি করতে হবে বা তেল তৈরি হবে। এই তেল আপনি আপনার ব্রেস্টে মালিশ করার মাধ্যমে সহজেই ছোট করে নিতে পারেন।

আরো পড়ুনঃ মাথা ভারী হলে করণীয় কি জেনে নিন বিস্তারিত

তেল ব্রেস্টে যেভাবে ব্যবহার করবেন প্রথমে কয়েক ফোটা তেল বেস্ট এর ওপরে নিয়ে ভালোভাবে মালিশ করতে হবে এমন ভাবে মালিশ করতে হবে যেন চারিদিকে সমানভাবে চাপ প্রয়োগ হয় কম বেশি যেন না হয় কয়েক সপ্তাহ ব্যবহার করার পরেই আপনি অনেকটা পরিবর্তন দেখতে পাবেন। এটি ভালো ফলাফল পেতে কয়েক মাস তেল  আপনাকে ব্যবহার করতে হবে।

ডায়েটঃ ডায়েট এটি একটি সবচেয়ে ভালো পদ্ধতি শরীরের ওজন কমানোর পাশাপাশি আপনার স্তনকে নিয়ন্ত্রণ বা ছোট্ট করার ক্ষেত্রে অনেক সাহায্য করে ডায়েট কন্ট্রোল করা। ডায়েট সম্পর্কে অনেক তথ্য আছে যেগুলো আপনি জানেন না তাই আপনি ডায়েট সম্পর্কে একটি চ্যাট তৈরি করে নিতে পারেন বা কোন ডাক্তারের পরামর্শ নিয়ে চার্ট তৈরি করতে পারেন। তাই প্রাকৃতিক উপায়ে ডায়েট কন্ট্রোল এর মাধ্যমে আপনি আপনার স্তন কি ছোট করে নিতে পারেন।

ব্রেস্ট ছোট করার মেডিসিন

বেস্ট ছোট করার মেডিসিন হল Bobcare এই ওষুধটি ব্রেস্ট ছোট করার বা ঝুলে যাওয়া ব্রেস্ট কে ছোট করতে অনেক সাহায্য করে থাকে এটি খাওয়ার নিয়ম দিনে এক থেকে দু'টি কিন্তু এ মেডিসিনটি খাওয়ার আগে অবশ্যই ডাক্তারের পরামর্শ নিয়ে ওষুধটি সেবন করবেন। কারণ প্রত্যেকটি ওষুধের খারাপ দিক আছে যেগুলো সবাই জানে না তাই কোন মেডিসিন খাওয়ার আগে ডাক্তারের পরামর্শ নিয়ে খাওয়া উচিত।

ব্রেস্ট ছোট্ট করার ক্রিম

বেশ ছোট করার ক্রিম অনেক ধরনের পাওয়া যায় তাদের মধ্যে একটি ক্রিমের নাম দেয়া হলো IGNITE BREAST CREAM, বেস্ট ছোট করার ক্রিম সম্পর্কে আপনি আগে ভালোভাবে জেনে শুনে ক্রিম ব্যবহার করবেন. কারন এর বিপরীতে খারাপ কিছু হতে পারে তাই বেশ ছোট করার ক্রিম নেওয়ার আগে ভালোভাবে জেনে নিবেন।

ব্রেস্ট ছোট করার ইনজেকশন

ইতিমধ্যে ব্রেস্ট ছোট করার বিভিন্ন রকমের উপায় আমরা জেনেছি তেমনি ব্রেস্ট ছোট করার মেডিসিন সম্পর্কেও জেনেছি. এখন বর্তমানে বিভিন্ন ধরনের উন্নত প্রযুক্তির ব্যবহারের ফলে নানা ধরনের মেডিসিন উপায় আবার ইনজেকশন তৈরি করা হয়েছে।

আরো পড়ুনঃ দাঁতের গোড়ায় ইনফেকশন হলে করনীয় কি জেনে নিন বিস্তারিত 

বেস্ট ছোট করার ইনজেকশন কেবলমাত্র ডাক্তারের পরামর্শ নিয়ে ইনজেকশন করতে হবে। তাই আপনি যদি বেশ ছোট করার জন্য ইনজেকশন করাতে চান তাহলে ভাল কোন ডাক্তারের পরামর্শ নিয়ে ইনজেকশন নিবেন।

শেষ কথা

প্রিয় বন্ধুরা আজকে আমরা ব্রেস্ট ছোট করার প্রাকৃতিক উপায় সম্পর্কে ও মেডিসিন ক্রিম বিভিন্ন উপায় সম্পর্কে জানতে পেরেছি। কেউ যদি  ব্রেস্ট ছোট করার উপায় সম্পর্কে ভালো না বুঝতে পারেন তাহলে পোস্টটি কয়েকবার পড়ুন মনোযোগ সহকারে তাহলে ব্রেস্ট ছোট করার উপায় সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। আজকে এই পর্যন্ত দেখা হচ্ছে আবারো কোন আর্টিকেলের সাথে ততক্ষণ পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।201

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

বন্ধুমহল আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url