১০ টি মেয়ে পটানোর টিপস এন্ড ট্রিকস

 

সুপ্রিয় পাঠক বৃন্দ আমরা অনেকেই চাই যে আমাদের একটা ভালোবাসার মানুষ থাকুক কিন্তু আমরা সবাই সফল হতে পারি না। আপনি কি মেয়ে পটাতে পারছেন না। আর চিন্তার কোন কারণ নেই আমরা এই পোস্টটিতে মেয়ে পটানোর ১০ টি টিপস ট্রিকস বলবো যেটা মেয়ে পটাতে আপনাকে অনেক সাহায্য করবে চলুন জেনে নেয়া যাক সেই ১০ টি মেয়ে পটানো টিপস এন্ড ট্রিকস।

মেয়ে পটানোর টিপস

পোস্ট সূচিপত্রঃ এক নজরে দেখে নিন

সুন্দর ব্যক্তিত্ব

আপনি যদি মেয়ে পটাতে চান তাহলে আপনার আত্মবিশ্বাস উন্নত করতে হবে মেয়েদের আকর্ষণ করার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো আত্মবিশ্বাসি হওয়া। কারণ মেয়েরা আত্মবিশেষই ছেলেদেরকে পছন্দ করে থাকে। সংক্রিয়ভাবে স্টাইল নিয়ে চলুন নিজেকে কোন কাজে আত্মবিশ্বাসী হন।

ভালো ভালো কথা বলুন

আপনি যখন সবার সাথে মিঠায় কথা বলতে থাকবেন তখন আপনি সবার চোখে একজন আত্মবিশ্বাস যোগ্য ব্যক্তি হিসেবে পরিচিত হবেন এবং স্নেহ পূর্ণ ব্যক্তি হবেন আর এসব মজাদার মানুষকে এবং ভদ্র ছেলেদের কে মেয়েরা একটু বেশি পছন্দ করে থাকে তাই মেয়ে পটাতে হলে ভালো কথা বলুন সবার সাথে এবং ভাল ভদ্র ব্যবহার করুন।

সুন্দর ব্যক্তিত্ব

সুন্দর ব্যক্তিত্ব আপনার সমর্থ্য মজাদার ব্যক্তিত্ব আপনার ভালবাসার মানুষের কাছে একজন সুন্দর চরিত্রের মানুষ হয়ে উঠবেন এতে আপনার অনেক সাহায্য করবে মেয়েদের আকৃষ্ট করতে আপনার দিকে। এমনিতেই সুন্দর ব্যাক্তিদের পছন্দ করে থাকে মেয়েরা ।

< >আরো পড়ুনঃ গেম খেলে টাকা আয় করুন পেমেন্ট বিকাশে বুঝে নিন ২০২৩

তাই সুন্দর ব্যক্তিরা মেয়েদের সামনে একটু ভদ্র এবং ভালো ব্যবহার এবং তার আত্মবিশ্বাস প্রকাশ করলেই তাদের মধ্যে গড়ে ওঠে ভালবাসার সম্পর্ক। তাই বলা যায় সুন্দর ব্যক্তিত্ব একটি বোনাস পয়েন্ট মেয়ে পটানোর কাজে।

মেকাপ ও স্টাইল

বর্তমান যুগের মেয়েরা একটি স্মার্ট ছেলেকে পছন্দ করে থাকে তাই আমরা যখন মেয়েদের সামনে যাব তখন  ভালোভাবে পরিষ্কার-পরিচ্ছন্ন ভাবে তাদের সামনে গিয়ে তাদের দিকে তাকাবো তাতে করে সে মেয়েটি বুঝবে যে সেই ছেলেটি আমাকে তাকাচ্ছে এবং তাকেও অনেক সুন্দর লাগবে । 

মেকআপ ও স্টাইলিশ পরিষ্কার ভাব সৃষ্টি করতে পারে । এতে করে মেয়েদের বেশি আকৃষ্ট করা যায় তাই আমরা একটু স্মার্ট হওয়ার চেষ্টা করব যখন মেয়েদের সামনে যাব।

শরীরের ভাষা

মেয়ে পটাতে হলে শুধু মেকাপ ও  স্টাইলিশ হলে মেয়েরা পটেনা তাদেরকে শরীরের ভাষাও বোঝাতে হয় কিন্তু ভালো চিন্তা ভাবনা করি। আপনাকে আপনার শরীরের ভাষা প্রকাশ করে তাদেরকে আকর্ষণ বাড়াতে হবে সুচিন্তার মাধ্যমে কোন খারাপ চিন্তা করা যাবে না বা খারাপ বাজে ইঙ্গিত করাও যাবে না।

>আরো পড়ুনঃ গ্যাস্ট্রিক থেকে মুক্তি পাওয়ার ঘরোয়া উপায়

যদি আপনি আপনার শরীরের সুচিন্তা দ্বারা তাকে আকৃষ্ট করতে পারেন তাহলে আপনার অর্ধেক কাজ হয়ে যাবে কারণ মেয়েরা একটু ভালো স্বভাবের ছেলেদেরকে বেশি পছন্দ করে থাকে মেয়েদের মন অনেক নরম ভাবে বোঝাতে হবে যে আমি তাকে ভালোবাসি পছন্দ করি।

সামাজিক কৌশল

আপনি যদি বাজে ছেলে ও হন তারপরও আপনি কিন্তু মেয়ে পড়াতে পারবেন কিভাবে চলুন জেনে নেই সামাজিকভাবে যখন আপনি তার কাছে যাবেন তখন আপনি অভিনয় করতে পারেন। যার মাধ্যমে সে বুঝবে তুমি অনেক ভালো কারণ তার সামনে তুমি বাজে ব্যবহার করছ না। তার সামনে তুমি অভিনয় করছো। এবং অনেক ধরনের মিথ্যা আশ্বাস দিয়ে তাকে পড়াতে পারো ।

সামাজিক কৌশল বলতে গেলে তুমি ভালো অন্য কাউকে ঠিক করে তাকে দিয়ে বলানো তাকে গিয়ে অন্য কেউ বলবে যে সেই ছেলেটি অনেক ভালো এভাবেই সামাজিক কৌশল ব্যবহার করে মেয়ে পটানো যায়। আর মেয়েরা নিজের সিদ্ধান্ত নিজে নিতে পারে না অন্য কেউ যদি বলে যে ছেলেটি ভালো তুই তার সাথে কথা বলতে পারিস তাহলে তাদের মনটা অনেক নরম হয়ে যায় এবং সে ছেলের প্রতি সে আকৃষ্ট হয়ে যায়।

ব্যক্তিগত স্বাস্থ্যবিধি

মেয়ে পটানোর কাজে স্বাস্থ্য একটি বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই মেয়েটার আগে আপনার স্বাস্থ্য দিকে যত্ন নিতে হবে। পরিষ্কার-পরিচ্ছন্নতা পোশাক পড়তে হবে বিভিন্ন ধরনের স্টাইল নিয়ে চলতে হবে তাহলে মেয়েরা আপনার দিকে আকৃষ্ট হবে বেশি ।কারণ দেখবেন যার স্বাস্থ্য যত্ন নেবে তার স্বাস্থ্য অনেক সুন্দর গড়ে উঠবে আর মেয়েরা ততই বেশি সেই ছেলেদের প্রতি আকৃষ্ট হবে।

কথা গুছিয়ে বলা

একটি মেয়ে পটাতে গেলে তাদের সাথে কথা বলতে হবে কিন্তু সে কথাগুলো গুছিয়ে বলতে হবে কারণ গুছিয়ে কথা বলে কথাগুলো অনেক সুন্দর দেখায়। তাই কথা বলার মাধ্যমে অনেকটাই মেয়ে মেয়েদেরকে আকৃষ্ট করা যায়। আবার মেয়েদের সাথে বেশি বেশি গল্প করতে হবে কারণ মেয়েরা কথা বলতে একটু বেশি ভালোবাসি সে কথাগুলো একটু মজাদার হতে হবে।

হাসি দিয়ে কথা বলা

মেয়েরা হাসির পাগল হয় যে মেয়েদেরকে বেশি হাসাতে পারবে মেয়েরা তার প্রতি বেশি আকর্ষণ হবে কারণ মেয়েরা হাসতে ভালবাসে। তাই মেয়েদেরকে পটাতে হলে তাদেরকে বেশি বেশি হাসির কথা বলে মজা দিতে হবে যাতে তারা তার প্রতি বেশি আকৃষ্ট হয়। আর যখনই তার প্রতি আকৃষ্ট হবে।

তখন থেকেই তাকে ভালো লাগতে শুরু করবে তার সবকিছুই ভালো লাগবে তার সাথে হারটা চলা কথা বলা এভাবেই আস্তে আস্তে ভালবাসার সৃষ্টি হবে। তাই আমরা যখন মেয়েদের সাথে কথা বলবো মুখে একটু হাসি দিয়ে তাদেরকে মজা দেয়ার চেষ্টা করবেন যাতে করে তারা আপনার প্রতি আকৃষ্ট হয়।

শেষ কথা

সুপ্রিয় পাঠক বৃন্দ আজকে আমরা মেয়ে পটানোর ১০টি টিপস এন্ড ট্রিকস বিষয়ে জেনেছি। মেয়ে পটাতে হলে তার ভিতরে আত্মবিশ্বাস থাকতে হবে ভালো কথা বলা জানতে হবে সুন্দর ব্যক্তিত্ব ও চরিত্র গঠন করতে হবে। স্মার্ট ভাবে চলতে হবে শরীরের ভাষা বিষয়ে জ্ঞান থাকতে হবে,সামাজিক কৌশল ব্যক্তিগত,স্বাস্থ্যবিধি বিষয়ে খেয়াল রাখতে হবে,গুছিয়ে কথা বলা ।মুখে হাসি দিয়ে কথা বলা এই সকল বিষয় ভাল হবে তাকে জ্ঞান অর্জন করতে হবে তাহলেই একটি মেয়েকে আকর্ষণ বা পটানোর কাজ অতি সহজ হয়ে যাবে। আবারো দেখা হচ্ছে কোন আর্টিকেলের সাথে ততক্ষণ পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

বন্ধুমহল আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url