গেম খেলে টাকা আয় করুন পেমেন্ট বিকাশে বুঝে নিন ২০২৩

 

হ্যালো বন্ধুরা , আপনারা প্রায় সকলেই মোবাইলে গেম খেলেন। কিন্তু  হয়তোবা অনেক এ জানেন না যে মোবাইলে গেম খেলে টাকা ইনকাম করা যায়। আদৌ কি মোবাইল এ গেম খেলে টাকা ইনকাম করা যায় ? হ্যাঁ মোবাইলেও  গেম খেলে টাকা ইনকাম করা যায়। তো আপনি মোবাইল এ গেম খেলে কীভাবে টাকা ইনকাম করবেন তা অনেকেই জানেন না। তো চলুন জেনে আসি গেম খেলে টাকা আয় করুন পেমেন্ট বিকাশে বুঝে নিন ২০২৩ বিস্তারিত।

পোস্ট সূচিপত্রঃ এক নজরে দেখে নিন

লুডু গেম খেলে টাকা আয় করুন বিকাশে / অনলাইনে লুডু গেম খেলে টাকা আয় করার নিয়ম

আপনারা অনেকেই হয়তোবা লুডু গেম খেলতে অনেকেই পছন্দ করেন। কিন্তু আদৌ জানেন না যে লুডু গেম খেলে অনলাইনে টাকা ইনকাম করা যায়। তাহলে চলুন জেনে আসা যাক অনলাইনে লুডু গেম খেলে টাকা আয় করুন পেমেন্ট বিকাশে বুঝে নিন ২০২৩ সম্পর্কে।

লুডু গেম খেলার জন্য বিশেষ করে অনেকগুলো অ্যাপস রয়েছে। তবে যে অ্যাপস গুলো থেকে টাকা ইনকাম করা যায় সে অ্যাপস গুলো সম্পর্কে নিচে বলা হল।

Ludo king অ্যাপস টি থেকে আপনারা অনলাইনে কিভাবে টাকা ইনকাম করবেন তা হল। আপনাদেরকে প্রথমে আপনাদের স্মার্টফোনের গুগোল প্লে স্টোর বাটনে ক্লিক করতে হবে। তারপরে আপনাকে যা করতে হবে তা হল Ludo king অ্যাপস টি এবার ডাউনলোড দিন।Ludo king অ্যাপসটি ডাউনলোড দেওয়া শেষে আপনাকে ওপেন করতে হবে।

আরো পড়ুনঃ ফিচার ইমেজ তৈরির নিয়মাবলী

এবার ওপেন করা শেষ হয়ে গেলে, আপনার সামনে একটি Language select করার অপশন আসবে এবার আপনি যে দেশের বা যে ভাষায় কথা বলেন আপনাকে সেই Language select করতে হবে।

তারপরে নিচে লেখা থাকবে যে Continue তে ক্লিক করতে হবে এবার আপনাকে যা করতে হবে সেটা হল আপনার সামনে একটি Facebook অ্যাকাউন্ট বা Gmail একাউন্ট চাইবে সেগুলো দিয়ে আপনাকে Login করে নিতে হবে।

তারপরে যেটি করতে হবে তা হল আপনাকে আপনার country select করতে হবে তারপরে আপনাকে আপনার নাম লিখে দিতে হবে তারপরে আপনাকে সেখানে একটি Continue লেখা আছে সেটিতে ক্লিক করতে হবে।

এবার আপনার সামনেই দেখতে পাবেন 100 ডায়মন্ড কয়েন আপনি ফ্রিতে পেয়ে যাবেন এবং ঠিক নিচের দিকে তাকালে দেখতে পাবে যে সেখানে অ্যাড সিস্টেম চালু করা আছে।

তো আপনি প্রতিটা অ্যাড পুরোপুরি দেখলে সেখানে আপনি কয়েন পাবেন সেগুলো আপনাকে টাকায় কনভার্ট করে বিকাশের মাধ্যমে নিতে হবে।

বাংলাদেশে কোন গেম খেলে বিকাশে টাকা আয় করা যায় / গেম খেলে টাকা আয় করুন পেমেন্ট বিকাশে বুঝে নিন ২০২৩ বিস্তারিত

বাংলাদেশে অনেক গেম রয়েছে যেগুলো অনলাইন ভিত্তিক। তাই আমরা আজ জানব যেসকল গেম খেলে বিকাশে টাকা আয় করা যায়। মূলত বাংলাদেশে ভিডিও গেম গুলো থেকে টাকা ইনকাম করা যায়। বাংলাদেশে এমন মানুষ খুব কমই আছে যারা স্মার্ট ফোন ব্যাবহার করেন না বা স্মার্ট ফোন ব্যবহার করলেও গেম খেলেন না।

ছোট-বড় আমাদের সকলেরই স্মর্টফোন হাতে পড়লে গেম খেলার নেশা থাকেই। আমরা সকলেই গেম খেলতে পছন্দ করি। তো আসলে আমরা যে গেম গুলো খেলি তাতে কি আমাদের ইনকাম হয়? হয় না? কেন আমাদের ইনকাম হয় না?

আরো পড়ুনঃ চা খাওয়ার উপকারিতা ও অপকারিতা সম্পর্কে জানুন

আমাদের ইনকাম হয় না এই কারণেই যে আমরা যেগুলো খেলি সেগুলো সাধারণভাবে খেলি। আর যেগুলো আমাদের ইনকাম হবে সেগুলো খেলতে হলে আমাদেরকে অনলাইন ভিত্তিক খেলতে হবে।

অনলাইন ভিত্তিক খেলতে হলে আমাদের যেভাবে খেলতে হবে তা হল আমাদেরকে আগে গুগোল একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে । তারপরে লুডু, দাবা, তাস, ইত্যাদি এই সকল গেমগুলো আমাদের ফোনে ডাউনলোড দিতে হবে। 

এবং তারপরে আমাদের খেলা শুরু করতে হবে এবং যদি আমরা খেলায় জয়ী হই তাহলে আমরা বিকাশে টাকা ইনকাম করতে পারব। আর সেই গেম গুলো হল যেমন লুডু, দাবা, তাস, ইত্যাদি এই সকল গেমগুলো থেকে বাংলাদেশ থাকা ছেলে-মেয়েগুলো বা ছাত্র অবস্থায় আপনারা অনলাইনে গেম খেলে টাকা আয় করতে পারবেন এবং পেমেন্ট নিতে পারবেন বিকাশে।

ক্যারাম খেলে টাকা আয় করুন পেমেন্ট নিন বিকাশে

আপনারা যারা ক্যারাম গেম খেলেন কিন্তু টাকা ইনকাম করতে হয় কিভাবে তা জানেন না তারা জেনে নিন অনলাইনে ঘরে বসে থেকে টাকা ইনকাম করতে পারবেন তো কিভাবে চলুন জেনে নেওয়া যাক

আপনাকে প্রথমে গুগল প্লে স্টোর থেকে Carrom pool গেমটি ডাউনলোড দিতে হবে এবার ডাউনলোড দেয়া হয়ে গেলে আপনাকে যা করতে হবে তা হল গেমটি ওপেন করতে হবে।

আপনাকে ওপেন করার পরে দুটি অপশন থাকবে একটি হলো প্লে অনলাইন আরেকটি হলো অফলাইন যদি আপনি অফলাইন খেলেন তাহলে আপনার কোনো লাভ হবে না। 

আর যদি অনলাইনে খেলেন তবুও আপনার কোনো লাভ হবে না। বিশেষ করে  ক্যারাম খেলে টাকা আয় করার কোন উপায় নাই কিন্তু হ্যাঁ আবার রয়েছে আপনি গেম খেলে যে কয়েন জড়ো করেন তা আপনি বিক্রি করে টাকা ইনকাম করতে পারবেন।

তাস খেলে টাকা আয় করুন

আপনি প্রথমে আপনার স্মার্টফোনের গুগল প্লে স্টোরে যান এবারে সেখানে যাওয়ার পরে Teen Patti লিখে সার্চ দিন এবার এই গেমটি আপনার স্মার্টফোনে ডাউনলোড দিন তারপরে আপনাকে এই গেমটি ওপেন করতে হবে গেমটি ওপেন করার পরে আপনাকে গেম খেলার জন্য অ্যাকাউন্ট তৈরি করতে হবে।

এবং সেক্ষেত্রে আপনাকে যে বিষয়গুলি দিতে হবে তা হল phone number, password, Otp, দিতে হবে এবং সেখানে কয়েক রকমের তাস খেলা দেখাবে আপনি যে গেমটি খেলতে পছন্দ মনে করেন আপনি সেই গেমটি খেলতে পারেন।

এবং সেই গেমটি খেলে আপনাকে কয়েন জড়ো করতে হবে এবং কয়েন জড়ো করার পরে আপনাকে private table নামক একটি অপশন রয়েছে সেখানে ক্লিক করতে হবে.

তারপর আপনাকে আপনার বন্ধু-বান্ধব বা যারা গেম খেলে প্রফেশনাল অবস্থায় আছে তাদের কাছে আপনি সেগুলো বিক্রি করতে পারেন এবং সে টাকাগুলো আপনি বিকাশে পেমেন্ট নিতে পারেন মূলত এভাবেই গেম খেলে টাকা আয় করা যায়।

দাবা গেম খেলে টাকা আয় করুন

প্রথমে আপনাকে গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ দিতে হবে real chees গেমটি ডাউনলোড দিতে হবে। তারপরে আপনাকে সেটি Play করতে হবে বা Open করতে হবে এবং তার পরে আপনাকে সেই গেমের মধ্যে নিয়ে যাবে তারপরে সেখানে নিচের দিকে তাকালে দেখতে পাবেন যে Accept cookies সেখানে ক্লিক করতে হবে।

তারপরে সেখানে আপনাকে Language select করতে হবে এখন সেখানে একটি নতুন পেজ আসবে সেই পেজে ঠিক নিচের দিকে তাকালে দেখতে পাবে My profile দেয়া আছে সেখানে ক্লিক করে দিবেন।

আরো পড়ুনঃ ১৫ টি দেশি ফলের উপকারিতা সম্পর্কে জেনে নিন

এবার সেখানে ক্লিক করার পরে আপনার Name, Gmail id, password ইত্যাদি চাইবে সেগুলো আপনাকে যথাযথভাবে পূরণ করে Sign up বাটনে ক্লিক করতে হবে তারপরে আপনাকে Okবাটনে ক্লিক করতে হবে।

তারপরে আপনার মোবাইলের ইমেইলে একটি মেসেজ যাবে  সেখানে একটি লিংক দেখতে পাবেন সেই লিংকে আপনাকে ক্লিক করতে হবে তারপরে ক্রোম ব্রাউজারে সেটি ওপেন করতে হবে।

এবার আপনাকে আবার পুনরায় আপনার গেমটির  অ্যাপসের মধ্যে যেতে হবে তারপর সেখানে গিয়ে আপনাকে নিচের দিকে তাকালে দেখতে পাবেন Back অপশন তো এবার Back এ গিয়ে আপনাকে Sign up করতে হবে।

তারপরে আপনি যে দেশের সে দেশটি সেখানে দেখাবে এবার আপনি আবার Ok বাটনে ক্লিক করুন তারপরে Online game বাটনটিতে ক্লিক করুন তারপরে আবার Next বাটনে ক্লিক করুন।

এবার আপনি বিশ্বের যে কোন ব্যক্তির সঙ্গে দাবা খেলা শুরু করতে পারেন। আপনি এইভাবে দাবা খেলে টাকা ইনকাম করতে পারেন বিকাশে।

এই পোস্ট এর সর্বশেষ কথা

সম্মানিত পাঠকবৃন্দ, আপনারা এতক্ষন এই পোষ্টটি পড়্রে আপনারা যা জানলেন তা হলো , লুডু গেম, তাস গেম, দাবা গেম খেলে কিভাবে অনলাইনে বিকাশের মাধ্যমে টাকা ইনকাম করা যায়।

আমি আশা করি আপনারা যারা এখনো ছাত্র অবস্থায় আছেন তারা এই পোস্টটি পড়ে উপকৃত হবেন। আপনাদের যদি আমার এই পোস্টটি পড়ে ভালো লেগে থাকে। তাহলে আপনাদের বন্ধুদের মাঝে শেয়ার করে দিন।এবং যদি আপনাদের আর  কিছু জানার থাকে বা জেনে থাকেন তাহলে আমাকে নিচের কমেন্ট বক্সে গিয়ে কমেন্ট করে জানাতে পারেন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

বন্ধুমহল আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url