প্রাকৃতিক ভাবে সেক্স বাড়ানোর উপায় - যৌবন দীর্ঘস্থায়ী করার উপায়

 সুপ্রিয় বন্ধুরা আজ আমরা জানবো প্রাকৃতিকভাবে সেক্স বাড়ানোর উপায়- যৌবন দীর্ঘ করার উপায়। আমরা অনেকেই যৌনতা বাড়ানোর একটি প্রাকৃতিক উপায় সম্পর্কে জিজ্ঞাসা করি - যৌবন দীর্ঘায়িত করার একটি উপায়। তাহলে চলুন জেনে নেওয়া যাক প্রাকৃতিকভাবে সেক্স বাড়ানোর কিছু গুরুত্বপূর্ণ তথ্য- কিভাবে যৌবন দীর্ঘায়িত করা যায়।

প্রাকৃতিক ভাবে সেক্স বাড়ানোর উপায়

শেষ পর্যন্ত আমাদের সাথে থাকলে স্বাভাবিকভাবে যৌনতা বাড়ানোর উপায় - যৌবন দীর্ঘ করার উপায় সম্পর্কে জানবেন। আর কিছু না করে। আসুন স্বাভাবিকভাবে যৌনতা বাড়ানোর উপায় সম্পর্কে কথা বলি - যৌবনকে দীর্ঘায়িত করার উপায়।

কি খেলে যৌবন বাড়ে 

ওমেগা-৩ ফ্যাটি অ্যাসিড শরীরে ডোপামিন বাড়ায় এবং মস্তিষ্ককে উদ্দীপিত করতে সাহায্য করে। সামুদ্রিক খাবার খেলে শরীরে রক্ত সঞ্চালন বাড়ে এবং গ্রোথ হরমোন নিঃসৃত হয়। ফলে যৌন স্বাস্থ্য ভালো হয় এবং যৌন ক্ষমতা বৃদ্ধি পায়। পালং শাক ও অন্যান্য সবজি পালং শাকে রয়েছে প্রচুর পরিমাণে ম্যাগনেসিয়াম যৌন কর্মক্ষমতা বাড়াতে।

আরো পড়ুনঃ শারীরিক শক্তি বৃদ্ধির খাবার - শরীরে শক্তি বৃদ্ধির ব্যায়াম জেনে নিন বিস্তারিত

আমাদের দৈনন্দিন রুটিনে কিছু পরিবর্তন করে এই অবস্থার অনেক উন্নতি করা যায়। সঠিক খাবার শুধু আপনার শরীরকেই সুস্থ করবে না বরং আপনার যৌন জীবনকেও উন্নত করবে। কিন্তু একটা বিষয় খেয়াল রাখবেন এমন কোনো খাবার নেই যা আপনার সমস্যার সমাধান করব প্রতিটি খাবারেরই কিছু পুষ্টিগুণ আছে যা আমাদের শরীরে সেক্স হরমোন বাড়াতে বা অন্যান্য পুষ্টির ক্ষমতা বাড়াতে সাহায্য করে।

কিভাবে স্বাভাবিকভাবে যৌনতা বাড়ানো যায়- যৌবন দীর্ঘ করার উপায়

বিভিন্ন ধরণের বীজ, শুকনো ফল, সূর্যমুখী বীজ, আলা মন্ডপ, চাইনিজ বাদাম এবং অন্যান্য শুকনো ফলের মধ্যে স্যাচুরেটেড ফ্যাট থাকে যা শরীরে কোলেস্টেরল তৈরি করতে সাহায্য করে যা হরমোনগুলিকে আরও ভালভাবে কাজ করতে সাহায্য করে। প্রোটিন এবং ফাইবার সমৃদ্ধ শুকনো ফল যৌন আকাঙ্ক্ষা এবং এর সময়কাল বাড়ায় হার্টকে সুস্থ রাখে। স্ট্রবেরি ব্লুবেরি মেজাজ ভালো করতে বেশি উপকারী।

এই ফলের মধ্যে রয়েছে প্রচুর পরিমাণে ভিটামিন বি এবং ফোলেট যা আবার ত্রুটি রোধ করতে সাহায্য করে। এছাড়াও এতে থাকা ভিটামিন সি যৌন শক্তি বাড়াতে পারে। স্ট্রবেরি এবং ব্লুবেরি রক্তনালীগুলিকে সুস্থ রাখে এবং ঘুমানোর আগে আমলার রস এবং গোলাপের রস আমাদের দেরি করে ঘুম থেকে উঠতে সাহায্য করে।

শরীর সতেজ থাকে এবং শরীরের স্নায়ু পরিষ্কার থাকে। জিঙ্ক এবং গ্লুকোজ অ্যান্টিঅক্সিডেন্টের পরিমাণ বেশি মুষ্টিমেয় প্রি-কোইটাল স্ট্রবেরি শুক্রাণুর ঘনত্ব বাড়াতে সাহায্য করে এবং আপনাকে বিছানায় দীর্ঘস্থায়ী করতেও সাহায্য করে।

সেক্স দীর্ঘস্থায়ী করার উপায় - যৌনতা উন্নত করার ব্যায়াম

অনেকেই আছেন যারা দ্রুত বীর্যপাত নিয়ে খুব চিন্তিত কিন্তু কিছু নিয়ম মেনে চললে দ্রুত বীর্যপাত হলেও আপনি সহজেই আপনার সঙ্গীকে খুশি করতে পারেন। ছেলেদের ক্ষেত্রে ছেলের শরীর যখন মেয়েটির শরীরের সাথে আলিঙ্গন করার অবস্থায় থাকে তখন একটি হরমোন ক্রমাগত নিঃসৃত হয় যার ফলে প্রথম বীর্যপাতের পরপরই লিঙ্গ আবার শক্ত হয়ে যায় এবং সেক্সের প্রক্রিয়া শুরু হয়।

যদি একজন পুরুষ তার সঙ্গীকে সন্তুষ্ট করার আগে ঘুমানোর পরে বীর্যপাত করে আপনি তাকে আদর করতে পারেন তাকে চুম্বন করতে পারেন বা তার মুখে দুধ নিয়ে আলতো করে তার ঠোঁট টিপতে পারেন সঙ্গী শারীরিকভাবে শান্ত এবং স্বস্তি বোধ করবে। আপনার যৌনাঙ্গ আবার উত্তেজিত হলে সন্নিবেশ দিয়ে শুরু করুন তারপর ধীরে ধীরে ঢোকান এবং বের করুন।

এ ছাড়া সহবাসের আগে হস্তমৈথুন করতে পারলে দীর্ঘক্ষণ বিছানায় শুয়ে থাকা সম্ভব। আপনাকে বিভিন্ন ধরনের খাবার গ্রহণ করতে হবে যার মাধ্যমে সঙ্গীকে দীর্ঘ সময় শারীরিকভাবে সন্তুষ্ট রাখা যায়। বিভিন্ন ধরনের খাবারের মধ্যে অন্যতম হলো খেজুর খাওয়া। তক্তা ব্যবহার করে, পিছনে এবং অ্যাবসের পিকে শক্ত এবং শক্তিশালী হয়ে উঠবে। শরীরের অঙ্গ শক্তিশালী হলে দীর্ঘ সময় ধরে বিছানায় পারফর্ম করা সম্ভব। আপনি যদি প্রতিদিন 10 মিনিটের জন্য তক্তা করতে পারেন তবে আপনি পার্থক্যটি বুঝতে পারবেন।

পেলভিক ফ্লোর পেশীর ব্যায়াম - পুরুষদের জন্য কেগেল ব্যায়ামের উপকারিতা

প্রস্রাবের অসংযমতায় ভুগছেন এমন পুরুষরা পেলভিক ফ্লোর ব্যায়াম করতে পারেন। এই ব্যায়াম আপনাকে প্রস্রাব ধরে রাখতে সাহায্য করবে। প্রস্রাব ধরে রাখতে প্রথমে তলপেটে চাপ দিন। আপনি প্রস্রাব করতে না চাইলেও সেই জায়গার পেশীতে চাপ দেওয়ার এই ব্যায়ামকে পেলভিক ফ্লোর এক্সারসাইজ বলা হয়।

আরো পড়ুনঃ নিউমোনিয়া রোগের লক্ষণ ও তার প্রতিকার সম্পর্কে জেনে নিন বিস্তারিত

আপনি আপনার মুখের পেশীগুলিকে চেপে টানতে পারেন বা আপনার মলদ্বার থেকে বাতাস আসা বন্ধ করার চেষ্টা করতে পারেন। পুরুষদের পেলভিক ফ্লোর মা আসলে মূত্রনালীকে শক্তিশালী করে এবং ইমিউন সিস্টেমকে বাড়িয়ে তুলতে পারে এবং প্রস্রাবের অসংযম সহ অন্যান্য অনেক অসুস্থতা। কিছু গবেষণায় দেখানো হয়েছে যে পুরুষদের জন্য বিরত থাকার ব্যায়াম খুবই গুরুত্বপূর্ণ কারণ এটি শুধুমাত্র প্রস্রাব ধরে রাখতে সাহায্য করে না বীর্যও দেয় যা সঙ্গীর সাথে দীর্ঘস্থায়ী সহবাসের অনুমতি দেয়।

মেয়েদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ বাংলাদেশ - যৌবন শক্তি বৃদ্ধির গাছ

পুরুষরা রাতের প্রথম প্রহরে সহবাস এড়াতে পছন্দ করেন। সেক্ষেত্রে তারা সকালের প্রথম দিকে সহবাসে আগ্রহী হন। অন্যদিকে দেখা যায়, রাতে যখন নারী মিলনের জন্য মরিয়া থাকে। পুরুষরা নাক ডাকে ঘুমায় আর সকালে যখন পুরুষরা মিলন করতে চায়। তখন নারীরা এতে তেমন আগ্রহ দেখায় না।

 অনেকেই হয়তো ভাবছেন কেন এমন হচ্ছে। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে মানুষের হরমোন দায়ী। দেখা যাক মাঝে মাঝে মানুষের যৌন ইচ্ছা কেমন হয়। এছাড়াও জিনসেংকে অর্শা লতা বলা হয়। চীনে জিনসেং নামে একটি বিশেষ শিকড় রয়েছে যা প্রাকৃতিকভাবে পুরুষত্ব বাড়াতে সাহায্য করে।

এছাড়াও এই উদ্ভিদের বিভিন্ন বৈশিষ্ট্য রয়েছে জিনসেং এর বৈশিষ্ট্যগুলির মধ্যে সবচেয়ে প্রমাণিত হল যে এটি পুরুষের পুরুষত্বহীনতা দূর করে এবং দীর্ঘমেয়াদী শুক্রাণু ধারণ করতে সক্ষম করে।

শেষ কথা

প্রাকৃতিকভাবে যৌনতা বাড়ানোর উপায়- যৌবন দীর্ঘ করার উপায় সম্পর্কে জানতে চাইলে উপরের পোস্টটি আপনার জন্য লেখা। উপরন্তু আপনি যদি স্বাভাবিকভাবে যৌনতা বাড়ানোর উপায় - যৌবনকে দীর্ঘায়িত করার উপায় সম্পর্কে জানতে চান। তাহলে এই পোস্টটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনার যদি স্বাভাবিকভাবে যৌনতা বাড়াতে - যৌবন দীর্ঘায়িত করার উপায় সম্পর্কে কোন প্রশ্ন থাকে তবে আপনি আমাদের কমিটির মাধ্যমে জিজ্ঞাসা করতে পারেন। আমাদের ওয়েবসাইট অনুসরণ করুন এবং নতুন আপডেট পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ। (২০১)

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

বন্ধুমহল আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url