বাংলাদেশে থাই গ্লাসের দাম কত ২০২৪-কম টাকায় ভালো ডিজাইনের থাই গ্লাস

বন্ধুরা বাংলাদেশ থাই গ্লাসের দাম কত ২০২৪ এই বিষয় নিয়ে আমাদের আজকের আর্টিকেলে প্রকাশিত হবে আপনি যদি থাই গ্লাস কিনতে চান তাহলে অবশ্যই বাংলাদেশের থাই গ্লাসের দাম কত ২০২৪ বিস্তারিত ভালোভাবে জেনে নিন এতে করে আপনার জন্য থাই গ্লাস কেনা আরো সহজ হয়ে যাবে। আমরা যখন নতুন বাসা বাড়ি তৈরি করি তখন সাধারণত জানালা অথবা দরজা আমরা ফাই গ্লাস নিয়ে থাকি তাই আমাদের এই থাই গ্লাসের দাম কত ২০২৪ এ বিষয়ে ভালো হবে জেনে নেওয়া উচিত তাহলে চলুন বাংলাদেশে থাই গ্লাসের দাম কত ২০২৪ সম্পর্কে জেনে নিই।

বাংলাদেশে থাই গ্লাসের দাম কত ২০২৪-কম টাকায় ভালো ডিজাইনের থাই গ্লাস

সূচিপত্রটি দেখে নিন

থাই গ্লাসের দাম কত ২০২৪

বন্ধুরা আজকে আমরা যে বিষয়ে জানব তা হচ্ছে থাই গ্লাসের দাম কত ২০২৪ সম্পর্কে। তো আপনি যদি নতুন বাড়ি করে থাকেন তাহলে অবশ্যই আপনার প্রয়োজন হবে বাড়ির জন্য থাই গ্লাস। যদি আপনি আপনার ভাইটাকে আরো সুন্দর করে সাজাতে চান অর্থাৎ দরজায় বা জানাতে আপনি থাই গ্লাস ব্যবহার করতে চান তাহলে আপনাকে অবশ্যই নতুন বছরের থাই গ্লাস গুলোর দাম কত ২০২৪ সম্পর্কে জানতে হবে।

বর্তমান সময়ে অনেকেই বাড়ির দরজার সৌন্দর্য আরো আকর্ষণীয় করে তোলার জন্য থাই গ্লাস ব্যবহার করে থাকে। আপনাদের মধ্যে অনেকে রয়েছে যারা ভালো মানের থাই গ্লাস খুঁজে থাকেন। হয়তো আপনারা জানেন না যে থাই গ্লাসের মধ্যে কিন্তু প্রকারভেদ রয়েছে। বাজারে আপনি বিভিন্ন ধরনের থাই গ্লাস পেতে পারেন তবে আপনি যদি ভালো মানের একটি থাই গ্লাস কিনতে চান তাহলে আপনাকে অবশ্যই আগে থেকে এর দাম সম্পর্কে কিছুটা ধারণা নিয়ে থাকতে হবে।

আরো পড়ুনঃ মেয়েদের জন্য সবচেয়ে সেরা ৭ টি ব্যবসা

আমরা জানি যে আমাদের দেশে প্রায় সকল জিনিসের দাম আগের থেকে তুলনামূলকভাবে বৃদ্ধি পেয়েছে সাধারণভাবে বলা যায় থাই গ্লাসের দাম বৃদ্ধি পাবে এটাই অভাবনীয় বিষয়। পূর্বে একটি ১ স্কয়ার ফিট থাই গ্লাসের মূল্য ছিল মাত্র ৩৯০ থেকে ৪১০ টাকা এমন এখন যদি আপনি এই ১ স্কয়ার ফিট থাই গ্লাস কিনতে চান তাহলে আপনাকে অন্তত ৩০ থেকে ৬০ টাকার মতো বেশি দিয়ে কিনতে হবে কারণ নতুন বছরে প্রত্যেকটি জিনিসেরই দাম বেড়েছে।

আবার আপনি যদি ৫ ফিট ফাই গ্লাস কিনতে চান তাহলে আপনাকে অন্তত কমপক্ষে ৬,০০০ টাকার ওপরে গুনতে হবে। তবে বর্তমান সময়ে ও বাজার দর অনুযায়ী এগুলোর দাম বৃদ্ধি পেয়ে থাকতে পারে। তাই যখন আপনি থাই গ্লাস কিনতে যাবেন তখন অবশ্যই কয়েকটি দোকান ভালোভাবে যাচাই-বাছাই করে তারপরে সে জিনিসটি নিবেন। তবে সাধারণভাবে বলা যায় যে আপনি যদি সাধারণ থাই গ্লাস কিনতে চান তাহলে আপনার ৫০০০-৫৫০০ টাকার মধ্যে আপনি পেয়ে যাবেন।

বাংলাদেশে থাই গ্লাসের দাম কত

বন্ধুরা বাংলাদেশের থাই গ্লাসের দাম কত আমরা কিন্তু অনেকেই জানেনা বিশেষ করে যারা নতুন বাড়ি করছি তারা কিন্তু থাই গ্লাস সম্পর্কে জেনে থাকলেও তার দাম সম্পর্কে কিন্তু আমাদের এখনো অজানা। বাংলাদেশে বিভিন্ন ব্র্যান্ডের থাই গ্লাস রয়েছে সাধারণত আপনি যে ব্র্যান্ডের থাই গ্লাস কিনতে চান সেই বিষয়টি আগে আপনাকে ঠিক করে নিতে হবে। কমবেশি সকল কোম্পানি কিন্তু একইরকম থাই গ্লাস তৈরি করে থাকে যারা বাসা বাড়ি তৈরি করেছেন এবং বাড়ির দরজা বা জানালাতে ও থাই গ্লাস লাগাতে চান সাধারণত তাদের জন্যই মূলত আমাদের আজকের এই আলোচনা।

আপনি যদি বাংলাদেশের বাজারে থাই গ্লাস কিনতে চান তাহলে আপনাকে কাই (KAI) ব্র্যান্ডের থাই গ্লাস দেখতে পাবেন। এই গ্লাসটি বাজারে এতটাই বেশি পরিচিত ও অনেক বেশি উন্নত মানের হয়ে থাকে। যারা নিজেদের বাসা বাড়িতে থাই গ্লাস ব্যবহার করে থাকেন সাধারণত তারা বেশিরভাগ ব্যক্তি এই কায় কোম্পানির থাই গ্লাস ব্যবহার করে থাকেন কারণ এটি খুবই উন্নত মানের একটি থাই গ্লাস।

আরো পড়ুনঃ ঘরে বসে ডেইলি ৫০০ টাকা ইনকাম করার ১৫ টি সেরা উপায়

আপনি যদি ৪ ফিট অথবা ৫ ফিট কাই কোম্পানির থাই গ্লাস কিনতে হলে আপনাকে অন্তত কমপক্ষে ৫,০০০-৭,০০০ টাকার মত গুনতে হবে। পূর্বে এই কোম্পানির থাই গ্লাসের দাম অনেকটা শিথিল যজ্ঞ ছিল কিন্তু বর্তমান সময়ে এই কোম্পানির চাহিদা বৃদ্ধি পাওয়ার সঙ্গে সঙ্গে সব কিছুর দাম ও বৃদ্ধি পেয়েছে আপনি যে কালার রং পছন্দ করেন সেই রঙের থাই গ্লাস এখানে আপনি পেয়ে যাবেন।

এছাড়া বাংলাদেশের আরো বেশ কিছু ব্র্যান্ডের থাই গ্লাস রয়েছে আপনি যে কোম্পানির থাই গ্লাস কিনতে যান না কেন আপনাকে একই অনুপাতের টাকা গুনতে হবে কেননা প্রত্যেকটি জিনিসেরই দাম বৃদ্ধি পেয়েছে তাছাড়া কিছু টাকা কম বেশি হতে পারে তবে বর্তমানে আমরা দেখতে পাই যে প্রতি স্কয়ার ফিট থাই গ্লাসের দাম ৪৫০- ৫০০ টাকা মত হয়ে থাকে। তবে আপনি যে কোম্পানি থাই গ্লাস কেনেন না কেন অবশ্যই আপনি অন্যান্য দোকানগুলো ভালোভাবে যাচাই-বাছাই করে তারপরে কিনে নিবেন। 

১০ মিলি গ্লাসের দাম কত

বন্ধুরা, ১০ মিলি থাই গ্লাসের দাম অনেকেই আমাদের কাছে জানতে চায় আপনি যদি আপনার বাসা বাড়ির নিরাপত্তা জোরদার করতে চান তাহলে আপনাকে অবশ্যই ১০ মিলি থাই গ্লাস ব্যবহার করা উচিত কারণ এটি অনেক বেশি কঠিন ও শক্তি মজবুত হয়ে থাকে। এই গ্লাস ভাঙ্গা অতটা সহজ নয় কোন শক্তিশালী প্রাণী কখনোই এই গ্লাস দিয়ে ভেঙেচুরে প্রবেশ করতে পারবে না কেননা এটি তাপমাত্রা প্রতিরোধকারী একটি থাই গ্লাস।

অতিরিক্ত গরমের সময় সাধারণত বলা যায় তাপ রুমের ভেতরে যখন প্রবেশ করতে পারবে না। শীতকালীন সময়ে শীতের ঠান্ডা গ্লাসের ভেতরে প্রবেশ করতে পারবে না এটি অনেক উন্নত মানের ও শক্তিশালী মজবুত থা গ্লাস হয়ে থাকে এই থাই গ্লাস প্রতি স্কয়ার ফিট বাজার মূল্য ৩৫০ থেকে ৪০০ টাকা আবার এর বেশিও হতে পারে। কারণ বর্তমানে প্রতিটি পণ্যের দাম পূর্বের তুলনায় বৃদ্ধি পাচ্ছে।

৮ মিলি গ্লাসের দাম কত

৮ মিলি থাই গ্লাসের দাম কত ২০২৪ এ বিষয়ে সম্পর্কে আজকের এই আর্টিকেলে আলোচনা চলমান রয়েছে। যেহেতু বাজারে বিভিন্ন ব্র্যান্ডের থাই গ্লাস পাওয়া যাচ্ছে তাই আপনি আপনার নিজের পছন্দ অনুযায়ী যে কোম্পানির গ্লাস ভালো হয় সেটি কিনতে পারেন তবে আপনি যত মিলি বেশি নেবেন সাধারণত আপনার নিরাপত্তা আরও তত বেশি জোরদার হবে বাসা বাড়িতে যে সকল থাই গ্লাসগুলো লাগানো থাকে সেগুলো হলো কমপক্ষে ৫-৮ মিলি হয়ে থাকে।

বর্তমান সময়ে যেসকল বাসা বাড়ি তৈরি করা হয় সাধারণত এগুলোর দরজা ও জানালা থাই গ্লাস এর অভ্যন্তরীণ। সাধারণত থাই গ্লাস অনেকদিন টিকে এবং এগুলো খোলা ও অনেক সহজ হয়ে যায়। এর মধ্যে দিয়ে বাতাস বা বায়ু প্রবেশ করতে পারে না এবং ঘরের বাইরে বাতাস বের হতে পারে না যার ফলে এ ক্লাস গুলো আরো লাগানো সহজ হয়ে যায় তবে যে কোন পণ্য কেনার পরে অবশ্যই এগুলোর দাম সম্পর্কে যাচাই বাছাই করে বিবেচনা করে তারপরে কিনবেন।

আপনি যদি বাজারে ৮ মিলি থাই গ্লাস কিনতে যান তাহলে আপনাকে কমপক্ষে ২৫০- ৩০০ টাকার মত খরচ করতে হতে পারে তবে আপনাদের সুবিধার্থে বলে রাখি যে বর্তমান সময় অনুযায়ী এই থাই গ্লাসগুলোর দাম আরো খানিকটা বাড়তে পারে যেহেতু এখন প্রতিনিয়ত নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বেড়েই চলেছে তাই সেগুলো সামঞ্জস্য বজায় রাখতে এই থাই গ্লাস গুলোর দাম বাড়াটা স্বাভাবিক।

৫ মিলি গ্লাসের দাম কত

বন্ধুরা এতক্ষন আমরা ৮মিলি থাই গ্লাস ১০ মিনিট হাই গ্লাস সম্পর্কে আলোচনা করলাম এখন আমরা যে বিষয়টা আলোচনা করব সেটি হচ্ছে ৫ মিলি থাই গ্লাসের দাম কত। বন্ধুরা এখনো অনেকে রয়েছেন যারা বাসা বাড়িতে ৫ মিলি থাই গ্লাস ব্যবহার করে থাকেন। আপনি যদি বাসা বাড়িতে ৫ মিলি থাই গ্লাস ব্যবহার করতে চান তাহলে অবশ্যই আপনাকে কেনার পূর্বে দাম জেনে নিতে হবে আপনি যে কোন ব্র্যান্ডের ৫ মিলি থাই গ্লাস কিনতে যান না কেন আপনাকে প্রতি স্কয়ার ফিট থাই গ্লাসের মূল্য ২০০ থেকে ২৫০ টাকার মতো খরচ হতে পারে তবে দাম এর থেকেও বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে।

থাই গ্লাসের বিভিন্ন দরজার দাম ২০২৪

এবার আমরা যে বিষয়টি জানবো তা হল থাই গ্লাসের বিভিন্ন দরজার দাম। সাধারণভাবে আমরা বাসাবাড়িতে যে সকল থাই গ্লাসগুলো ব্যবহার করে থাকে সেগুলো হলো উন্নত মানের থাই গ্লাস এগুলো অনেক বেশি উন্নত হয়ে থাকে কারণ বাইরে থেকে কোন ধরনের বাতাস যেন ভেতরের দিকে প্রবেশ করতে না পারে এ বিষয়গুলো আমাদেরকে ভালোভাবে খেয়াল করতে হবে তবে আপনি যদি আপনার ঘরের দরজা থাই গ্লাস লাগাতে চান তাহলে আজকের এই আর্টিকেলটি আপনার জন্য।

সাধারণত আমরা বেশিরভাগ দরজা তৈরি করে থাকি কাঠের অথবা প্লাস্টিকের তবে বর্তমান সময় অনুযায়ী এ বিষয়টি পরিবর্তিত হয়ে মানুষ দরজাতে আর কাঠের বা প্লাস্টিকের না লাগিয়ে এখন থাই গ্লাস লাগিয়ে থাকছে। এখন আমাদের যে সকল দরজা গুলো রয়েছে এগুলো সাইজ প্রায় ৮ ফুট থেকে ৯ ফিট এর মত হয়ে থাকে। তবে আপনি যদি ৮ ফিট সাইজের থাই গ্লাস দরজা নিতে চান তাহলে আপনার জন্য খরচ হতে পারে ৮,০০০-৯,১০০ টাকার মতো।

আরো পড়ুনঃ ফ্রি টাকা ইনকাম সম্পর্কে বিস্তারিত জেনে নিন

যদি আপনি আরো ভাল কোন ক্লাস কিনতে চান তাহলে আপনাকে অন্তত ১০,০০০ টাকার উপরে খরচ করতে হবে। যদি আপনার দরজার উচ্চতা আরো কিছুটা কম হয় তাহলে আপনার জন্য খরচে কিন্তু কম হবে আপনি যদি জনপ্রিয় কোম্পানি কাই এরর থাই গ্লাসের দরজা কিনতে যান তাহলে আপনাকে ৯৫০০ থেকে ১০ হাজার টাকার মত গুনতে হবে। এছাড়া আপনি যদি নাসির কোম্পানির দরজা কিনতে যান তাহলে আপনাকে সাড়ে বারো হাজার থেকে ১৩ হাজার ৬০০ টাকার মতো গুনতে হবে।

তাছাড়া আপনি যদি বাংলাদেশে আরও বিভিন্ন কোম্পানির থাই গ্লাস রয়েছে আপনি যদি আমাদের দেশের বা দেশীয় কোম্পানির বাইরে যে সকল কোম্পানি রয়েছে সে সকল কোম্পানির থাই গ্লাসের দরজা লাগাতে চান তাহলে আপনাকে তুলনামূলকভাবে খরচ ১৮,৫০০-২০,০০০ টাকার উপরে খরচ হতে পারে। কারণ এ সকল কোম্পানিগুলোর দরজা আরো বেশি মজবুত ও টেকসই হয়ে থাকে আশা করি আপনারা আমাদের এই আর্টিকেলের মাধ্যমে থাই গ্লাসের বিভিন্ন দরজার দাম গুলো সম্পর্কে জানতে পেরেছেন।

KAI  থাই গ্লাসের মূল্য কত ২০২৪

বাংলাদেশের বাজারে থাই গ্লাস হিসেবে বহুল প্রচলিত একটি নাম হচ্ছে এই কার ব্র্যান্ড এটি খুব অন্যতমনের ও শক্তিশালী একটি থাই গ্লাস আপনারা যারা বাসার জন্য উন্নত মানের থাই গ্লাস খুঁজে চলেছেন তাদের জন্য এই ব্যান্ডের হাই গ্লাসটি একদম ফিট। আপনার যারা ৪ ফিট কাই কোম্পানির থাই গ্লাস নিতে চান তাদের জন্য মূল্য পড়বে কমপক্ষে ৫,০০০-৫,৭০০ টাকা এর মত। 

আবার যারা ৪.৫" ফিটের একটি থাই গ্লাস নিতে চান তাদের জন্য মূল্য পড়বে প্রায় ৬,০০০-৬,৭০০ টাকার মত। তবে পূর্বের তুলনায় থাই গ্লাসের দাম কিছুটা হলেও বৃদ্ধি পেয়েছে এখন প্রশ্ন হল কাই কোম্পানির আপনি কোন রঙের থাই গ্লাস নিতে চান যেমন সবুজ, নীল, কালো, মার্কারি, ট্রান্সপারেন্ট ইত্যাদি বিভিন্ন সাইজ অনুযায়ী আপনি আপনার থাই গ্লাস নিতে চান তার উপর ভিত্তি করে থাই গ্লাসের দাম নির্ধারণ হয়ে থাকে এর জন্য আপনি বিভিন্ন ডিজাইনের থাই গ্লাস পাওয়া যায় সেই ক্ষেত্রে দাম বৃদ্ধি হতে পারে।

ক্রিস্টাল থাই গ্লাসের দাম

ক্রিস্টাল গ্লাস এর দাম সম্পর্কে কি আপনার কোন ধারণা আছে যদি এ বিষয়ে আপনার কোন ধারণা না থেকে থাকে তাহলে আজকের আমাদের এই আর্টিকেলটি কি স্টার গ্লাসের দাম সম্পর্কে জানা আপনার জন্য জরুরী আমরা ইতিমধ্যেই উপরের দিকে থাইগ্লাস এর দাম কত ২০২৪ এই সম্পর্কে বিস্তারিত আলোচনা করে এসেছি আপনার যে কোম্পানির থাই গ্লাস ভালো লাগে অর্থাৎ আপনি যে কোম্পানি থাই গ্লাসটি পছন্দ করেন আপনি সেটি নিতে পারেন।

সাধারণত আমরা বিভিন্ন গ্লাসে পানি খেয়ে থাকে এগুলোর মধ্যেও কিন্তু কাচের গ্লাস অন্যতম এর ভাগ রয়েছে। সাধারণত যখন বাড়িতে কোন আত্মীয় বা মেহমান আমাদের বাসায় বেড়াতে আসে তখন আমরা কাচের গ্লাসে পানি প্রদান করে থাকি এছাড়া যারা একটি সৌখিন পরিবারের মানুষ সাধারণত সেসব মানুষজন সব সময় কাচের গ্লাস পানি খেয়ে থাকেন আপনি যদি ক্রিস্টাল কাঁচের গ্লাস পছন্দ করে থাকেন তাহলে নিত্য প্রয়োজনীয় অর্থাৎ গ্লাস অথবা মগ বিক্রি করে এরকম দোকানে গেলেই আপনি ক্রিস্টাল গ্লাস পেয়ে যাবেন।

সাধারণত কাছের গ্লাস অথবা প্লেট একটি করে কেনার কোন প্রচলন নেই বরং এটি একটি সেট আকারে হয়ে থাকে। আর আপনি যদি কিনতে চান তাহলে আপনাকে একসঙ্গে একসেট অর্থাৎ ৬ টি নয়তোবা ১২ টি নিতে হবে এক্ষেত্রে আপনি যদি ৬ টি ক্রিস্টাল গ্লাস কিনতে চান তাহলে আপনাকে খরচ করতে হবে প্রায় ৮০০-৯০০ টাকার মতো। তাছাড়া সাধারণত এই দামের থেকে কিছু সংখ্যক দাম বেশি অথবা কিছু সংখ্যক দাম কম হতে পারে।

নাসির গ্লাসের দাম কত?

উপরের দিকে আমরা থাই গ্লাসের দাম কত ২০২৪ সম্পর্কে আলোচনা করার সময় আমরা কিছু নাসির গ্লাসের দাম কত হতে পারে এ বিষয়গুলো সম্পর্কে কিন্তু আলোচনা করে এসেছি আপনি যদি একজন সতর্কবান ব্যক্তি হয়ে থাকেন তাহলে অবশ্যই যে কোন পণ্য কিনতে যাওয়ার পূর্বে ভালো হবে সেগুলোর দাম জেনে নিবেন। আমাদের বাসা বাড়িতে আমরা যখন পানি খাই সেই পানি খাওয়ার জন্য বিভিন্ন ধরনের গ্লাস থাকে তাদের মধ্যে কাচের গ্লাস গুলো হল অন্যতম এবং অতুলনীয়।

কাছে গ্লাসের মধ্যে আবার কিন্তু বিভিন্ন ধরনের কোম্পানির বিভিন্ন রকমের ক্লাস হয়ে থাকে আপনি কোন কোম্পানি গ্লাস ব্যবহার করতে চাচ্ছেন অথবা ব্যবহার করতে চান সেটার উপর ভিত্তি করে কিন্তু আপনার দাম নির্ধারণ করতে হবে। যদি কোন কোম্পানির গ্লাসের দাম একটু বেশি হয়ে থাকে আবার কোন কোম্পানির গ্লাসের দাম কিছু সংখ্যক কম হয়ে থাকে। তাছাড়া আপনি যদি নাসির কোম্পানির গ্লাস কিনতে চান তাহলে আপনাকে অবশ্যই ছয়টি গ্লাস একত্রে নিতে হবে যার মূল্য হতে পারে৬০০-৭৫০ টাকার মত।

নাসির ব্র্যান্ডের থাই গ্লাসের দাম কত ২০২৪

বন্ধুরা নাসির ব্র্যান্ড হলো বাংলাদেশের খুবই একটি জনপ্রিয় নাম এখানে নেভি ব্লু থাই গ্লাসের জগতে সবাই নাসের গ্লাস কি পছন্দ করে থাকে। এই থাই গ্লাসের জন্য প্রতি স্কয়ার ফিট এর মূল্য নির্ধারিত হয়ে থাকে ৪৫০-৪৮০ টাকার মত তবে সাড়ে ৪ ফিটের একটি জানালার মূল্য হতে পারে আনুমানিক ৬১০০ টাকার মতো। এই গ্লাসের মধ্যে নেট ও ব্যবহার করা যায় সে ক্ষেত্রে এর দাম বৃদ্ধি হতে পারে প্রতি স্কয়ার ফিটে তখন এর মূল্য পড়বে ৫৬০ থেকে ৫৮০ টাকা এর মত।

জানালার মূল্য পড়বে ৬,৫০০-৭,৫০০ টাকার মত। নাসির থাই গ্লাস যেহেতু ব্লু এবং মার্কারিতে বেশি ব্যবহৃত হয়ে থাকে তাই এর কালার ভেদে এর দাম ও বিভিন্ন রকমের হয়ে থাকে যেমন ৫ মিলি ব্লু থাই গ্লাসের মূল্য প্রতি স্কয়ার ফিটে ১৩৫ থেকে ১৪০ টাকা এর মত। এবং ছয় মিলি ব্লু মার্কারি থাই গ্লাসের মূল্য হয়ে থাকে ১৬৫ থেকে ১৭৫ টাকা এর মধ্যে। সাধারণত যদি ক্লাসিক ডাবল কোটেড ব্যবহার করলে এর দাম কিন্তু কিছুটা আরো বেড়ে যেতে পারে তখন এর মূল্য বাড়বে ১৪৫ থেকে দেড়শ টাকার মতো।

কাচের গ্লাসের দাম

কাঁচের গ্লাসের দাম কত বন্ধুরা এ বিষয়ে আমরা ইতিমধ্যেই আলোচনা করে ফেলেছি আপনি যদি প্রথম দিক থেকে পড়তে থাকেন তাহলে অবশ্যই আপনি জেনে গেছেন যে কাচের গ্লাসের দাম কত। বিভিন্ন কোম্পানির কাচের গ্লাসের নাম বিভিন্ন রকম হতে পারে যেহেতু একটি করে কাচের গ্লাস নেওয়ার কোন প্রচলন নেই এটা নেওয়াও সম্ভব নয় তাই আপনাকে হয় একসাথে ছয়টি অথবা এক ডজন বা ১২ টি নিতে হতে পারে। সে ক্ষেত্রে কিন্তু এর মূল্য ৬৫০ থেকে ৮০০ টাকার মত হতে পারে।

বহুল প্রচলিত কিছু প্রশ্নাবলীঃ

👉প্রশ্নঃ কম টাকায় ভালো ডিজাইনের গ্লাস কিনতে হলে কোন কোম্পানির থাই গ্লাস ভালো হবে?

উত্তরঃ 

  • এসএমসি গ্লাস-SMC Glass 
  • আর এম এস গ্লাস-RMS Glass 
  • ম্যাক্স গ্লাস এবং-MAX Glass
  • বিএস গ্লাস-BS Glass

✅এসব অল কোম্পানিগুলোর থাই গ্লাসগুলো বেশি উন্নত মানের এবং দামও কিছুটা কম হয়ে থাকে।

👉প্রশ্নঃ কম টাকায় যদি ভালো ডিজাইনের থাই গ্লাস কিনতে চায় তাহলে কি ধরনের থাইগ্লাস এর ডিজাইন ভালো হবে?

উত্তরঃ কম টাকে যদি আপনি ভালো মানের ডিজাইন এর সাইন গ্লাস কিনতে চান তাহলে আপনি সাধারণভাবে প্রথমে ডিজাইন বিবেচনা করতে পারেন তারপরে সেই ডিজাইন গুলি জটিল ডিজাইনের তুলনায় সেগুলো কিন্তু কম দামি হয়ে থাকে। আপনি যদি একটু বেশি খরচ করতে চান তাহলে ভালো মানের ডিজাইনের ফাইভ গ্লাস কিনতে পারবেন আর যদি আপনি খরচ কম করতে ইচ্ছুক হন তাহলে আপনি জটিল বা কঠিন ডিজাইন গুলো বিবেচনা করতে পারেন এই ডিজাইনগুলি সাধারণত আরো বেশি আকর্ষণীয় হয় তবে এগুলো সাধারণত ডিজাইনের তুলনায় বেশি দামী হয় না।

আমাদের শেষ কথাঃ বাংলাদেশে থাই গ্লাসের দাম কত ২০২৪-কম টাকায় ভালো ডিজাইনের থাই গ্লাস

বন্ধুরা আজকের আমাদের আর্টিকেলের আলোচ্য বিষয় ছিল থাই গ্লাসের দাম কত ২০২৪, বাংলাদেশের থাই গ্লাসের দাম কত ২০২৪, ১০ মিলি থাই গ্লাসের দাম কত, ৮ মিলি থাই গ্লাসের দাম কত, ৬ মিলি থাই গ্লাসের দাম কত ইত্যাদি। যদি আপনারা আপনাদের বাসা বাড়ির জন্য এ সকল থাই গ্লাসগুলো কিনতে চান তাহলে অবশ্যই আমাদের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে নিবেন এবং এখান থেকে আপনারা বর্তমান বাজার মূল্য সম্পর্কে অবগত হতে পারবেন। তাহলে আশা করি আপনি অবশ্যই বুঝতে পেরেছেন থাই গ্লাসের দাম কত? আমাদের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ। আমরা আপনার এবং আপনার পরিবারের সুস্থতা কামনা করে আজকের মত এখানেই সমাপ্ত করছি। ২০২

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

বন্ধুমহল আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url