রাশিয়ান চিকেন কাটলেট তৈরির নিয়ম -- রাশিয়ান চিকেন রেসিপি ২০২৪

রাশিয়ান চিকেন কাটলেট রেসিপি রেসিপি - আজকের পোস্টে আমরা রাশিয়ান চিকেন কাটলেট রেসিপি সম্পর্কে সমস্ত তথ্য নিয়ে এসেছি। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা বিভিন্ন দেশের নতুন নতুন রেসিপি তৈরি করতে ভালোবাসেন। তাদের জন্য আজকের পোস্টে ভোরের আলো আইটির নতুন একটি রেসিপি নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

রাশিয়ান চিকেন রেসিপি

তাই দেরি না করে জেনে নিন রাশিয়ান চিকেন কাটলেটের রেসিপি তৈরির নিয়ম। সমস্ত তথ্য নীচে বিস্তারিত আলোচনা করা হয়. রাশিয়ান চিকেন কাটলেট রেসিপি জানতে শেষ অবধি আমাদের সাথে পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন। -

রাশিয়ান চিকেন কাটলেট রেসিপি নিয়ম

রান্নাবান্না বাঙালি নারীর ঐতিহ্য। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা রান্না করতে ভালোবাসেন। আমাদের বাড়িতে আত্মীয়স্বজন এলে বা মেয়ে নতুন শ্বশুরবাড়ি গেলে রান্না করতে হয়। সেক্ষেত্রে স্বজনরা বেড়াতে এলে নতুন করে রান্না করে খাওয়াতে চান। একটি মেয়ে যখন নতুন শ্বশুর বাড়িতে যায় তখন নববধূ তার শাশুড়িকে নতুন কিছু খাওয়াতে চায়। 

আরো পড়ুনঃ ফ্রাইড রাইস তৈরি করার রেসিপি-- চিকেন ফ্রাই রেসিপি উপকরণ জেনে নিন বিস্তারিত 

তাই আপনার সব অনুরোধের উত্তর দিতে. আজ আমরা রাশিয়ান চিকেন কাটলেট তৈরির নিয়ম নিয়ে হাজির হলাম। আশা করি নতুন রেসিপি আপনাদের সবার ভালো লাগবে। এই রেসিপিটি প্রস্তুত করার জন্য আমরা সমস্ত বিস্তারিত তথ্য প্রদান করেছি। আশা করি আপনি এই রেসিপিটি অনুসরণ করে খুব সহজে রাশিয়ান চিকেন কাটলেট তৈরি করতে পারবেন।

রাশিয়ান চিকেন কাটলেট রেসিপি জন্য উপকরণ

সেদ্ধ গ্রেট করা মুরগি 500 গ্রাম মাঝারি আকারের দুই থেকে তিনটি সেদ্ধ আলু, স্বাদমতো লবণ। সামান্য চিনি, আধা কাপ গাজর কুচি, আধা কাপ কুচি করা ক্যাপসিকাম, আধা কাপ কাটা পার্সলে, এক থেকে দুটি ফেটানো ডিম, সামান্য ময়দা, সামান্য ব্রেড ক্রাম্বস, আদা বাটা এক টেবিল চামচ, রসুন এক টেবিল চামচ, সামান্য গ্রেট করা পনির।

কিভাবে রাশিয়ান চিকেন কাটলেট তৈরি করবেন

সব উপকরণ একসঙ্গে ভালো করে মিশিয়ে নিন। এরপর কাটলেটের আকারে দিতে হবে। আপনি চাইলে আপনার পছন্দ অনুযায়ী আকার দিতে পারেন। কাটলেটগুলিকে ডিমে ডুবিয়ে ময়দায় প্রলেপ দিয়ে মাখন ও অলিভ অয়েলে ভাজতে হবে।

রাশিয়ান চিকেন কাটলেট রেসিপি তৈরি

বাঁধাকপি এবং উপরে কাটলেট ভাজা পপকর্ন এবং টমেটো কেচাপ দিয়ে টুকরো টুকরো করে উপরে গ্রেট করা পনির দিয়ে পরিবেশন করুন। এছাড়া আপনার পছন্দ অনুযায়ী সাজাতে পারেন।

শেষ কথা 

আপনারা যারা রাশিয়ান চিকেন কাটলেট রেসিপিটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়েছেন তারা অবশ্যই খুব সহজে রাশিয়ান চিকেন কাটলেটের রেসিপি তৈরি করতে পারবেন। আশা করি এই রেসিপিটি আপনাদের ভালো লাগবে। আজকের নতুন রেসিপিটি আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমরা খুবই আনন্দিত। উপরের পোস্টটি অনুসরণ করে আপনি সহজেই রাশিয়ান চিকেন কাটলেট রেসিপি তৈরি করতে পারেন। শেষ পর্যন্ত আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। (২০১)

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

বন্ধুমহল আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url